SJVN Limited Recruitment 2021 - 08 Field Engineer Vacancy

SJVN-LIMITED
এসজেভিএন লিমিটেড, একটি মিনি রত্ন, ক্যাটাগরি -১ এবং তফসিল-‘এ’ সিপিএসই বিদ্যুৎ মন্ত্রনালয়ের প্রশাসনিক নিয়ন্ত্রণে, সরকার। ভারত সরকার, 1988 সালের 24 শে মে ভারত সরকার এবং হিমাচল প্রদেশ সরকারের যৌথ উদ্যোগ হিসাবে অন্তর্ভুক্ত করা হয়েছিল। একক প্রকল্প এবং একক রাজ্য পরিচালনার সাথে শুরু করে, কোম্পানির মোট পোর্টফোলিও প্রায় 9000 মেগাওয়াট এবং 2016.51 মেগাওয়াট স্থাপিত ক্ষমতা সহ পাঁচটি প্রকল্প চালু করেছে যার মধ্যে রয়েছে কোম্পানির বৃহত্তম 1500 মেগাওয়াট নাথপা ঝাকরি জলবিদ্যুৎ কেন্দ্র (এনজেএইচপিএস)। এসজেভিএন তার দিগন্ত বিস্তৃত করেছে এবং সব ধরনের প্রচলিত এবং অপ্রচলিত রূপে এবং পাওয়ার ট্রান্সমিশনে একটি সম্পূর্ণ বৈচিত্র্যময় ট্রান্সন্যাশনাল পাওয়ার কোম্পানিতে নিজেকে বিকশিত করছে। এসজেভিএন ২০২ by সালের মধ্যে ৫ হাজার মেগাওয়াট, ২০30০ সালের মধ্যে ১২ হাজার মেগাওয়াট এবং ২০40০ সালের মধ্যে ২৫ হাজার মেগাওয়াট অর্জনের একটি শেয়ার্ড ভিশন রয়েছে।

কোম্পানি সৌর এবং বায়ু বিদ্যুৎ উৎপাদনে অভিজ্ঞ পেশাদারদের কাছ থেকে আবেদন আমন্ত্রণ জানায়। বাগদান সম্পূর্ণরূপে অস্থায়ী এবং চুক্তির ভিত্তিতে প্রাথমিক 3 বছরের জন্য হবে। ব্যক্তির কাজের প্রয়োজনীয়তা এবং কর্মক্ষমতার উপর নির্ভর করে চুক্তির মেয়াদ আরও 2 বছরের জন্য বার্ষিক ভিত্তিতে বাড়ানো যেতে পারে। এসজেভিএন -এ কোনও নিয়মিত চাকরির জন্য দাবি করার বা এসজেভিএন -এর কোনও পদে কোনও প্রয়োজনীয়তার ক্ষেত্রে কোনও শিথিলতার দাবি করার জন্য বাগদান তাকে অধিকার দেবে না।

1. ফিল্ড ইঞ্জিনিয়ার (বৈদ্যুতিক)
পদের সংখ্যা: 04

যোগ্যতার প্রয়োজনীয়তা: একটি স্বীকৃত বিশ্ববিদ্যালয়/ ইনস্টিটিউট অব ইন্ডিয়া থেকে ইলেকট্রিক্যাল/ ইলেকট্রিক্যাল এবং ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং -এ পূর্ণকালীন নিয়মিত ডিগ্রি।

অভিজ্ঞতা: সোলার*/বায়ুশক্তিতে ২ বছরের পোস্ট যোগ্যতা নির্বাহী অভিজ্ঞতা **

উচ্চ বয়স সীমা: 30 বছর

2. ফিল্ড ইঞ্জিনিয়ার (মেকানিক্যাল)
পদের সংখ্যা: 04

যোগ্যতার প্রয়োজনীয়তা: একটি স্বীকৃত বিশ্ববিদ্যালয়/ইনস্টিটিউট অফ ইন্ডিয়া থেকে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে পূর্ণকালীন নিয়মিত ডিগ্রি।

অভিজ্ঞতা: সোলার*/বায়ুশক্তিতে ২ বছরের পোস্ট যোগ্যতা নির্বাহী অভিজ্ঞতা **

উচ্চ বয়স সীমা: 30 বছর

কিভাবে আবেদন করবেন: যোগ্য ও আগ্রহী প্রার্থীদের SJVN- এর ওয়েবসাইট www.sjvn.nic.in- এর মাধ্যমে অনলাইনে আবেদন করতে হবে। আবেদনের অন্য কোন উপায়/ পদ্ধতি গ্রহণ করা হবে না।